মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাস করা যুবকসহ ২ জন নিহত

মনির খাঁন।।
ওরশ থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় সড়কে ঝরলো মুরাদনগরের ২ যুবকের প্রাণ।

পরিবার সূত্র জানায়, গতকাল মঙ্গলবার (১ আগস্ট) রাত আনুমানিক ১১ টায় বাঞ্ছারামপুর উপজেলার পারাতলী ব্রিজের কাছে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে উপজেলার আমিননগর গ্রামের সদ্য এসএসসি পাস করা ২ যুবক।

মটর সাইকেল আরোহী ৩ জনের মধ্যে আতশ আলীর ছেলে সাইফুল ইসলাম (১৬) ও প্রবাসী জুয়েল ভূইয়ার একমাত্র ছেলে মিরাজুল ইসলাম ভূইয়া (১৭)ঘটনাস্থলেই নিহত।

অপর আরোহী আমিননগর গ্রামের আজাদ মওয়ার ছেলে চালক ইকরাম হোসেন (১৬)আহত হয়ে ঢাকায় চিকিৎসাধীন।এ ঘটনায় নিহত ২ যুবকের বাড়িতে চলছে শোকের মাতম।

নিহত মিরাজুল ইসলামের দাদা আবদুল হালিম ভূইয়া জানান, ঘটনার দিন রাতে ৩ বন্ধু মিলে পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার মাছিননগরে রাহাত আলী শাহ্’র ওরশ দেখতে গিয়েছিল।

ফেরার পথে পারাতলীর ব্রিজের কাছে মোটর সাইকেলটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে আমার নাতি মিরাজের মৃ্ত্যু হয়। গুরতর আহত অপর ২ জনের মধ্যে সাইফুল ইসলাম ঢাকা যাবার পথে কড়িকান্দি ফেরিঘাটে মারা যায় এবং আহত ইকরাম হোসেনকে ঢাকায় চিকিৎসার জন্য নেয়া হয়।

আবদুল হালিম ভূইয়া কান্নাজড়িত কন্ঠে বলেন, ‘আমার নাতি এবার এসএসসি পরীক্ষায় ভালভাবে পাস করেছে।স্বপ্ন ছিলো বিদেশে লেখাপড়া করবে। তার সে স্বপ্ন আর পূরণ হলো না।’নিহত ২ জনকে বিকালে ৪টায় আমিন নগর ঈদগাহ মাঠে জানাযা শেষে আমিন নগর কবরস্থানে দাফন করা হয়। এ হৃদয় বিদারক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page